‘জনগণকে বিভ্রান্ত করতে কত কিছু বলেন ড. কামাল’

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তি নিয়ে জনগণকে বিভ্রান্ত করার জন্য কতকিছুই বলেন। ঢাকায় বসে এসব বলাই যায়, কিন্তু জনগণের সাথে তাদের কোন সম্পৃক্ততা নাই।

খালেদা জিয়ার জামিনের বিষয়ে সমঝোতার কিছু নেই, বিষয়টি সম্পূর্ণ আদালতের এখতিয়ার বলেও মন্তব্য করেন মন্ত্রী।

বৃহস্পতিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুখি-সুন্দর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের মধ্যে থেকে কেউ যদি শৃঙ্খলা ভঙ্গ করে দলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এর আগে মন্ত্রী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে ঝড়ে ক্ষতিগ্রস্থ উপজেলা কায়েমপুর ইউনিয়নের ৫০টি পরিবার ও একটি স্কুলের জন্য মোট ১০২ বান্ডিল টিন ও নগদ অর্থ বিতরণ করেন।

কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন প্রমুখ।