ঝালকাঠির নলছিটিতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝালকাঠির নলছিটিতে অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বায়জিদ খলিফাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের পরিদর্শক মোঃ মাইনউদ্দিনের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজের সামনে থেকে বায়জিদ খালিফাকে আটক করে।

পুলিশ জানায়, নলছিটি উপজেলার গার্লস স্কুল এন্ড কলেজ এলাকায় একটি মাদক ব্যবসায়ী চক্র ইয়াবা সরবরাহ করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের দলটি অভিযান চালায়।

এসময় নলছিটি পৌরসভার সবুজবাগ এলাকার আব্দুল হালিম খলিফার ছেলে মাদক ব্যবসায়ী মো. বায়জিদ খালিফা (৩৪)কে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ঝালকাঠি গোয়েন্দা পুলিশের (ডিবি)পরিদর্শক মো. মাইনুদ্দিন জানান, দীর্ঘদিন ধরে বায়জিদ খালিফা মাদক ব্যবসা করে আসছে। আটক বায়জিদ খালিফাকে ডিবি পুলিশের কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর নলছিটি থানায় সোপর্দ করা হবে। ডিবি পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। তার বিরুদ্ধে এর আগেও মাদক মামলা হয়েছে। গোয়েন্দা পুলিশের এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান ডিবি পুলিশ কর্মকর্তা। উল্লেখ্য বায়জিদ ইতিপূর্বে মাদক মামলায় কারাভোগ করেছেন।