ঝালকাঠি আইনজীবী সমিতির নির্বাচন সভাপতি রসুল, বনি সম্পাদক

ঝালকাঠি আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এতে আব্দুল মান্নান রসুল টানা ১২ তম বার সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। টানা দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বনি আমিন বাকলাই।

ঝালকাঠি আইনজীবী সমিতির এবারের নির্বাচনে সভাপতি ও সম্পাদকসহ অন্যান্য ১৩ টি পদের সব কটিতেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।

তফসিল ঘোষনার পর “বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ” নামে একটি প্যানেলে ১৫ প্রার্থী নির্বাচনী মনোনয়ন জমা দিলেও কোনো পদে আর কেউ কারোসাথে মনোনয়ন পত্র জমা দেননি। সকলেই ছিলো অপ্রতিদ্বন্দ্বি।

সদ্য বিদায়ী কমিটির সভাপতি আব্দুল মান্নান রসুল এবং সাধারণ সম্পাদক মো. বনি আমিন বাকলাই পুনরায় নির্বাচিত হয়। বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে একই পদে একাধীক প্রার্থী না থাকায় সকলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া অন্য ১৩টি পদে যারা নির্বাচিত হয়েছেন এরা হলেন দুজন সহসভাপতি মো মনজুর হোসেন এবং আব্দুল জলিল। তিনজন যুগ্ম সম্পাদক পদে মো. তরিকুল ইসলাম খোকন সিকদার, মু. জাকারিয়া রহমান জিহাদ, কার্তিক চন্দ্র দত্ত এবং মো. আল আমিন ফরাজী।

এছারা অর্থ বিষয়ক সম্পাদক হয়েছেন মো. আব্দুল আলীম, সম্পাদক ভিজিল্যান্স মো. মাহাবুবুর রহমান তালুকদার, সম্পাদক লাইব্রেরী সঞ্জয় কুমার মিত্র, সম্পাদক ভর্তি মানিক লাল আচার্য্য, নির্বাহী সদস্য মো. গোলাম বিকরিয়া ঝন্টু, সনজীব কুমার বিশ্বাস (সন্তোষ) এবং মো. মোজাম্মেল হোসেন। আগা এক বছরের জন্য এই কমিটি বহাল থাকবে।