ঝালকাঠীর কাঠালিয়ায় বাবার ভিক্ষার টাকায় কেনা

মোটরসাইকেলে শখ পুরণ করতেই কাল হলো তামিমের

ফলোআপ নিউজ⤵️

অবশেষে বাবার ভিক্ষা করা টাকায় কেনা মটর সাইকেল চালানোর শখ পূরণ করাই কাল হলো তামিমের।

গত মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ঝালকাঠির কাঠালিয়ায় মর্মান্তিক মটরসাইকেল দূর্ঘটনায় মারা যাওয়া ছেলেটি ঝালকাঠি জেলার
কাঁঠালিয়া উপজেলার দক্ষিন চেচরী গ্রামের আব্বাসের মাদ্রাসা পড়ুয়া ছাত্র তামিম।

আওয়ার নিউজের প্রতিনিধি মাহফুজ গাজী  জানান, তামিমের বাবা আব্বাস একজন প্রতিবন্ধী সে বিগত কয়েক বছর যাবৎ বরিশাল তথা বিভিন্ন জায়গায় ভিক্ষা করে সংসার চালাত। বর্তমানে সে বরিশালসহ কাঁঠালিয়ায় ভিক্ষার টাকা দিয়ে জমিজমা ও ক্রয় করেছেন বলে জানা যায়।

এছাড়া আরোও জানাযায়, বরিশালের মতো জায়গায় বসতভিটা ও করেছেন। এখনো ভিক্ষা করেন নিহত তামিমের বাবা আব্বাস। তার ছেলে তামিম এবছর দাখিল পরীক্ষার্থী ছিলেন। ছেলে তামিম ভিক্ষুক প্রতিবন্ধী বাবার কাছে বায়না ধরে ছিলেন মোটরসাইকেল না হলে সে পরীক্ষা দিবেন না।

ছেলের আবদার রক্ষা করতে শতকষ্ট হলেও ছেলেকে একটি আর ওয়ান ফাইভ এর মত সুজুকি মোটরসাইকেল কিনে দেন। বাবা আব্বাস চেয়েছিলেন ছেলে শিক্ষত হবে বলে কথা, আর সেই মোটর সাইকেলই কাল হয়ে দাঁড়ায় তামিম এর জীবনে।

জানা গেছে, তামিম কাঠালিয়ায় মটরসাইকেল নিয়ে আসে দাখিল পরীক্ষা দিতে। এখানে তাকে বেশ কয়েকদিন মোটরসাইকেল নিয়ে ঘোরাঘূরি করতেও দেখেছেন অনেকেই।

উল্লেখ্য, গত মঙ্গলবার মটরসাইকেলে করে চাচাত ভাইকে নিয়ে ঘুরতে যায় তামিম। উপজেলার বটতলা বাজার সংলগ্ন জোড়া পুল ব্রিজে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খেয়ে খালে পরে মৃতু হয় তামিমের। অপরদিকে মারাত্মকভাবে আহত হয়ে ঢাকা হাসপাতালে ভর্তি আছে তামিমের সংঙ্গে থাকা চাচাত ভাই।