ঝিনাইদাহ’র শিশু শিক্ষার্থী সিরাজুল পটুয়াখালীর কলাপাড়া থেকে উদ্ধার

ঝিনাইদাহ’র শিশু শিক্ষার্থী সিরাজুল ইসলামকে পটুয়াখালীর কলাপাড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। ৯৯৯ হেল্পলাইনের মাধ্যমে ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া ওই শিশু শিক্ষার্থী পরে খুজে পেয়েছে তার পরিবারকে। গতকাল রাত দশটায় কালাপাড়া থানা পুলিশ ওই শিক্ষার্থীর পরিবারের কাছে তাকে হস্তান্তর করে।

পুলিশ জানায়, গত শনিবার এক ট্রাক চালক ঘুরতে যাওয়ার কথা বলে সিরাজুলকে ঝিনাইদাহ সদর উপজেলা থেকে কলাপাড়ার নীলগঞ্জ নিয়ে আসে। পরে পাখিমারা বাজাওে ফেলে রেখে চালক পালিয়ে যায়। অপরিচিত এলাকায় কান্নাজড়িত কন্ঠে ওই শিক্ষার্থী বাজারে উদ্দেশ্যবিহীন ঘোরাফেরা করতে থাকে। এসময় স্থানীয়রা তাকে দেখে হেল্প লাইন ৯৯৯ এ কল দিয়ে কলাপাড়া থানা পুলিশকে অবহিত করে। পরে থানা পুলিশ ওই শিশু শিক্ষার্থীকে উদ্ধার করে ঝিনাইদহ থানায় যোগাযোগ করে তার পরিচয় শনাক্ত করে। তার পরিবারকে খুজে পায়। খবর পেয়ে পরিবারের সদস্যরা কলাপাড়া থানায় এলে সিরাজুলকে কাছে হস্তান্তর করা হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে শিক্ষার্থীকে উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। রাতে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।