ট্রাম্পের অনুপস্থিতিতে মিটিং সারলেন কন্যা ইভাংকা

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বিশেষ কারণে গোলটেবিল বৈঠকে উপস্থিত থাকতে পারেননি। তাহলে মিটিং হবে না তাই কি হয়? মিটিং করতে এগিয়ে গেলেন ট্রাম্পের সুযোগ্য কন্যা ইভাংকা ট্রাম্প। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইন্ডিপেনডেন্ট।

মানবপাচার বিষয়ক একটি গুরুত্বপূর্ণ সভায় ট্রাম্পের অনুপস্থিতিতে সভাপতির দায়িত্ব পালন করলেন তার কন্যা। মিটিংটি ছিল কংগ্রেস সদস্যদের সঙ্গে।

ট্রাম্প অবশ্য অন্য একটি কাজে ব্যস্ত ছিলেন। এ সময় ট্রাম্প যুক্তরাষ্ট্রের কোস্ট গার্ডে একাডেমির ক্যাডেট গ্র্যাজুয়েটদের অনুষ্ঠানে বক্তব্য দেন।

হোয়াইট হাউজের মিটিংয়ে উপস্থিত ছিলেন ডেমোক্রেট ও রিপাবলিকান কংগ্রেস সদস্যরা। তাদের মধ্যে বেশ কয়েকজন সিনিয়র নেতাও ছিলেন।

হোয়াইট হাউজের মিটিংয়ে ট্রাম্পের বড় কন্যা ইভাংকা দুই মিনিট বক্তব্য রাখেন। এ সময় তিনি যুক্তরাষ্ট্রে ও সারা বিশ্বে মানবপাচার বন্ধ করার জন্য ট্রাম্প প্রশাসনের বিভিন্ন প্রচেষ্টা কথা উল্লেখ করেন।

এ মিটিংয়ে ট্রাম্পকন্যা উপস্থিতির পর তার প্রশাসনিক বিভিন্ন কাজে জড়িত হওয়ার লক্ষণটি স্পষ্ট হচ্ছে বলে মনে করছেন বিশ্লেষকরা। যদিও এর আগে ট্রাম্পকন্যা বলেছিলেন তিনি শুধু ট্রাম্পের কন্যা হয়েই থাকতে চান। প্রশাসনিক কোনো কাজে যোগ দিতে চান না।