টয়লেটে যাওয়ার কথা বলে প্রেমিকের সঙ্গে পালালেন নববধূ

টয়লেটে যাওয়ার কথা বলে বিয়ের ১৮ দিন পর প্রেমিকের সঙ্গে পালিয়েছেন নববধূ। এমন ঘটনা ঘটেছে বরগুনার তালতলীতে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে। এদিন শ্বশুরবাড়ি মালিপাড়া থেকে পালিয়ে যান ইতি রানী।

পরিবার সূত্রে জানা যায়, গত ১২ ডিসেম্বর পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানীর সঙ্গে বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারের ছেলে সুজন কর্মকারের বিয়ে হয়।

জানা যায়, বিয়ের পরও ইতি রানী আগের প্রেমিকের সঙ্গে লুকিয়ে মোবাইলে কথা বলতেন। মঙ্গলবার রাতে টয়লেটে যাবার কথা বলে ইতি রানী বাইরে বের হয়ে যান। অনেকক্ষণ পরেও ঘরে ফিরে না আসলে খোঁজাখুঁজি করা হয়। একপর্যায়ে ঘরে থাকা মোবাইল ফোনের ম্যাসেজের সূত্র ধরে জানা যায়, প্রেমিকের হাত ধরে পালিয়েছেন তিনি। রাত ১১টার দিকে প্রেমিক ম্যাসেজ করে তার আসার কথা জানিয়েছেন।

পালিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগদ ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যান ইতি। এ ঘটনায় ছেলের মা ঝর্ণা রানী কর্মকার বাদী হয়ে থানায় জিডি করেছেন।

তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।