ঠাকুরগাঁওয়ে ছিনতাইকৃত মোটরসাইকেল পীরগঞ্জ থেকে উদ্ধার

ঠাকুরগাঁওয়ে একটি মোটরসাইকেল ছিনতাই করে নিজ বোনের জামাইকে উপহার দিয়েছিল চোর। পরে সেই ছিনতাই করা মোটরসাইকেল উদ্ধারসহ চক্রের তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এতথ্য জানান ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গ্রেপ্তারকৃতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার মোড়লহাট বোবড়া গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে মো. সাইফুল ইসলাম (২২), রায়মহল নেন্দপাড়া গ্রামের মো. কিসমত আলীর ছেলে মো. সোহেল রানা (২৪) ও সদর উপজেলার ভাওলাহাট (তেঁতুলিয়া) গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে মো. আব্দুর রহিম (৩২)।

পুলিশ সূত্রে জানায়, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে মো. জসীম উদ্দিন নামের এক ব্যবসায়ী মোটরসাইকেলে করে বালিয়াডাঙ্গী দিয়ে বাড়ি যাচ্ছিলেন। সেসময় চোর চক্রের ৩-৪ জন ব্যক্তি তাকে আটক করে। পরে জমীম উদ্দিনের হাত-পা বেঁধে ভুট্ট ক্ষেতে ফেলে দেয় চোর চক্রের সদস্যরা। তার জসীম উদ্দিনের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে চুরি করা সেই মোটরসাইকেল বোনের জামাইকে উপহার দেন সাইফুল নামের ছিনতাইকারী।

এঘটনায় ভুক্তভোগী জসীম উদ্দিন বালিয়াডাঙ্গী থানায় অভিযোগ করেন। গতকাল শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল মোড়লহাট এলাকা থেকে ঘটনার সাথে জড়িত তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পীরগঞ্জ ভোমরাদহ গাজিপাড়ায় চোর সাইফুলের বোনের জামাই মো. আমির হোসেন ওরফে ভুট্টু এর বসতবাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।