ঠাকুরগাঁওয়ে প্রাথমিক নিয়োগ পরীক্ষায় ডিজিটাল ডিভাইস ও মোবাইলসহ গ্রেপ্তার ৯

প্রাইমারী নিয়োগ পরীক্ষায় ডিজিটাল ডিভাইস ও মোবাইল ফোনসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরীক্ষা চলাকালীন সময়ে ডিজিটাল প্রযুক্তির মোবাইল ডিভাইস ও মুঠোফোন সহ ৯ জন পরীক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সদর উপজেলার কচুবাড়ী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ১ নং কক্ষে পরীক্ষায় অংশগ্রহণকারী এক পরীক্ষার্থীর শরীর তল্লাশি করে উদ্ধার করা হয় ব্যাংকিং ক্রেডিট কার্ডের আকারে তৈরি মোবাইল ডিভাইস। তারই সূত্র ধরে আরেকজনকে তল্লাশি করে একটি মুঠো ফোন পাওয়া যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আব্দুল্লাহ আল মামুন ও মনিরুল ইসলাম।
এ সময় তাদের গ্রেপ্তার করে ভূল্লী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ দিকে জেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে ডিজিটাল ডিভাইস ও মোবাইল ব্যবহার করার অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করা হয়।
আটককৃতরা হলেন- রাণীশংকৈল উপজেলার আলশিয়া গ্রামের মো. হুমায়নের ছেলে মো. সেহানুর ও বাজেবকশা গ্রামের টঙ্কনাথ বর্মনের ছেলে পঞ্চানন চন্দ্র, পীরগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামের শমেরুলের স্ত্রী মোছা. আর্জিনা ও টাটুয়াপাড়া গ্রামের আলিম উদ্দিনের ছেলে ওমর ফারুক, বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারী গ্রামের আনিসুর রহমান স্ত্রী হাসনাহেনা ও আলেকসিথি গ্রামের হাসান আলীর ছেলে আনোয়ার খালেক এবং রুহিয়া থানার মধুপুর গ্রামের আজহারুল ইসলামের স্ত্রী রোজিনা খাতুন।

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খন্দকার মনছুর রহমান জানান, নিয়োগ পরীক্ষায় অংশ নেয়া সরকারি কলেজ, কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ,কচুবাড়ী উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি কেন্দ্র থেকে নয়জনকে আটক করা হয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।