ঠাকুরগাঁওয়ে বীরমুক্তিযোদ্ধা হেলুন চৌধুরীর ইন্তেকাল

ঠাকুরগাঁওয়ের বীর মুক্তিযোদ্ধা ফজলে খোদা হেলুন চৌধুরী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি….রাজিউন। ১১ জুন শনিবার ভোরে পৌর শহরের আশ্রমপাড়া থেকে অসুস্থতাজনিত কারনে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। ওই দিন বিকেলে শহরের আশ্রম পাড়া শিশু পার্কে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান শেষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। গতকাল শনিবার পৌর শহরের মুন্সিপাড়া গোরস্থানে দাফন করা হয়।

মরহুম বীর মুক্তিযোদ্ধা হেলুন চৌধুরী বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি কেন্দ্রীয় কমিটির প্রবীণ সদস্য ও ঠাকুরগাঁও জেলা কমিটির সভাপতি ছিলেন।

তাঁর মৃত্যুতে সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রাক্তন সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম, জেলা কমিটির সভাপতি ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক এ্যাড. আবু সায়েম, জেলা জেএসডির সভাপতি মনসুর আলী, সিপিবির ঠাকুরগাঁও সদর উপজেলা সভাপতি চৌধুরী আনোয়ার হোসেন, জেলা ক্ষেতমজুর সমিতির সাধারণ সম্পাদক অনিল চন্দ্র রায়, জেলা উদীচীর সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক শোক জানিয়েছেন।