ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীকে মারপিট করে বাড়ি থেকে টাকা লুট

ঠাকুরগাঁও পৌর শহরের হাজী পাড়ার একটি বাড়িতে জোর পূর্বক ঢুকে এক নারীকে মারপিট করে সাড়ে সাতলাখ টাকা লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এ সময় ওই নারীর ব্যবসায়ী স্বামীকেও মারধর করেছে তারা।

বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে।

এসব জানিয়েছেন মারপিটের শিকার হওয়া নারী লায়লা বেগম সূচনা।

ভুক্তভোগী নারীর জানান, তারাবি শেষে ঘুমের প্রস্তুতি নিচ্ছিলেন তারা। নিজস্ব বাড়ির দোতালায় দরজায় কড়া নাড়েন কেউ৷ দরজা খুলতেই হাতে থাকা দেশীয় অস্ত্র, রোড দিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। স্বামী স্ত্রীকে মারপিট করে বাড়ির জিনিস পত্র ভাঙ্গচুর করে ড্রযযার থেকে জমি বিক্রি করা সাড়ে সাত লাখ টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। তিনি বর্তমানে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ওই নারীর স্বামী ইসরাফিল হোসেন বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় সন্ত্রাসী ওহিদুল ও বাকীর নেতৃত্বে একটি সন্ত্রাসী দল হামলা ও নগদ সাড়ে ৭ লাখ টাকা লুটপাট করে নিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি

ছেলে স্কুল ছাত্র অর্ফি বলেন, মা বাবার উপর হামলার কথা শোনার পর আমি বাড়িতে আসি। এসেই ৯৯৯ এ কল করি। পুলিশ এসে আমাদের সাহস যুগিয়েছেন। আশা করি সন্ত্রাসীরা গ্রেপ্তার হবেন।

অভিযুক্ত বাকীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ওই বাড়িতে যাওয়ার কথা শিকার করেন এবং হামলা ও লুটপাটের বিষয়ে অস্বীকার করেন।

ঠাকুরগাঁও সদর থানার এ এস আই নবিউল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবে।