ঠাকুরগাঁও ৩ উপনির্বাচনে নির্বাচিত হলে বৃদ্ধাশ্রম করবেন এমদাদুল হক

ঠাকুরগাঁও-৩ আসন (পীরগঞ্জ – রানীশংকৈল) এর উপনির্বাচনে নির্বাচিত হলে এই আসনের মানুষের জন্য প্রবীন হাসপাতাল অথবা বৃদ্ধাশ্রম তৈরি করবেন বলে মন্তব্য করেছেন।

ঠাকুরগাঁও ৩ আসনের জাকের পার্টির মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী অধ্যক্ষ এমদাদুল হক, তিনি পীরগঞ্জ উপজেলা জাকের পার্টির সমাজ সেবা বিষয়ক সম্পাদক ও পীরগঞ্জ উপজেলা রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি।

বুধবার (১৮ জানুয়ারী) দুপুরে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার একটি সাংবাদিক ও মানবাধিকার সংগঠনে মতবিনিময় কালে তিনি এ মন্তব্য করেন।

এমপি প্রার্থী অধ্যক্ষ এমদাদুল হক বলেন, আমরা নির্বাচনের আচরণ বিধি মেনেই নির্বাচনে অংশগ্রহণ করবো, নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘন হবে এ ধরনের কোনো কাজে আমরা অংশ নেব না, আমি আপনাদেরই একজন প্রার্থী, আমার বিষয়ে কোন অভিযোগ আসলে অবশ্যই আপনারা আমাকে অবহিত করবেন। আমার দলীয় প্রতীক হচ্ছে গোলাপ ফুল আমি গোলাপের ঘ্রাণ রানীশংকৈল ও পীরগঞ্জ উপজেলার বাসীর ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি আমার দলীয় নেতা কর্মীদের নিয়ে।

মতবিনিময় কালে তিনি প্রবীন হাসপাতাল/বৃদ্ধাশ্রম এর জন্য ইতিমধ্যে স্থান নির্ধারণ করেছে পীরগঞ্জ উপজেলার সাগুনি রাবার ড্যাম এলাকায় সাড়ে তিন একর জমিতে নির্বাচিত হলে নির্মাণ কাজ শুরু করবেন, বৃদ্ধাশ্রমে জন্য সে যাইগাটি তার মায়ের নামে রয়েছে এমপি নির্বাচিত হলে সে জায়গা টি বৃদ্ধাশ্রম দান করে দিবেন বলে অধ্যক এমদাদুল হক জানায়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা জাকের পার্টির সভাপতি আবুল কালাম, দপ্তর সম্পাদক শিকদার আলী,পৌর সভাপতি অজগর আলী, স্বেচ্ছাসেবক ফন্টের উপজেলা সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম,যুব সেচ্ছাসেবক ফ্রন্টের সাধারণ সম্পাদক আবুল কাশেম প্রমুখ।

উল্লেখ্য বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমান পদত্যাগ করায় ঠাকুরগাঁও-৩ আসন শুন্য হয়।

এই আসনে ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১লা ফেব্রুয়ারি। এ আসনে ভোটার ৩ লাখ ২৪ হাজার ৭৩৯ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ২৩৫ জন এবং নারী ১ লাখ ৫৯ হাজা ৫০৪ জন। মোট ভোট কেন্দ্র ১২৮টি। বুথ ৮০৮ টি।