ঢাকাস্থ কুড়িগ্রাম সাংবাদিক সমিতি’র কার্যনির্বাহী কমিটি গঠন

রাজধানী ঢাকায় বিভিন্ন মিডিয়ায় কমর্রত সাংবাদিকদের সংগঠন “ঢাকাস্থ কুড়িগ্রাম সাংবাদিক সমিতি”র কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

২০২৩ হতে ২০২৫ সাল পর্যন্ত দ্বি-বার্ষিক নবগঠিত কার্যনির্বাহী কমিটিতে পঞ্চায়েত হাবিব (ইনকিলাব) কে সভাপতি, রেজাউল করিম প্লাবন ( দৈনিক গণবাংলা) কে সাধারণ সম্পাদক ও আল্লামা ইকবাল অনিক (দেশ টিভি) কে সাংগাঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।
১৫ এপ্রিল শনিবার ঢাকার একটি অভিজাত এলাকার রেস্তোরায় ইফতার পরবর্তীতে সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক ও প্রধান নির্বাচন কমিশনার বাতেন বিপ্লব ৫ সদস্যের উপদেষ্টা ও ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন।

কমিটির নির্বাচিত অন্যরা হলেন: সহ-সভাপতি হামিদ-উজ-জামান মামুন (দৈনিক যুগান্তর) ও জহিরুল ইসলাম (নয়া দিগন্ত), সহ-সাধারণ সম্পাদক কাদের বাবু (আমার সময়) ও হাবিবুর রহমান রাজ (এশিয়ান টিভি), অর্থ সম্পাদক মো. আখতারুজ্জামান (আমাদের অর্থনীতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিকুল ইসলাম সবুজ (স্বদেশ প্রতিদিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস কে আরিফ (এবি নিউজ), দপ্তর সম্পাদক লতিফুল ইসলাম (সমকাল) এবং নারী বিষয়ক সম্পাদক জোসনা জামান (সারাবাংলা)।

কার্যনির্বাহী সদস্য যারা:
বাতেন বিপ্লব (এশিয়ান টিভি), আব্দুল্লাহ আল রাফি (ইনডিপেনডেন্ট টিভি) মোস্তাফিজুর রহমান টুংকু (ইন্স্যুরেন্স নিউজ), শাহীন আলম (সংবাদ প্রতিদিন), এবং এম আর জান্নাত স্বপন (ভালোসংবাদ)।
উপদেষ্টা কমিটির সদস্য হলেন যারা:

আবদুল হাই শিকদার (আমার দেশ), আনোয়ারুল কবির বুলু (দিনকাল), অনিল সেন (ভোরের আকাশ), শেখ রোকন (সমকাল) ও মো. আ. মোতালিব (কালের কণ্ঠ)।

এ সময় নির্বাচন কমিশনের দায়িত্বে আরো ছিলেন- সাবেক সভাপতি মোকছুদার রহমান মাকসুদ ও কালের কণ্ঠের সিনিয়র সাংবাদিক মো. আ. মোতালিব।