ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে দোয়া মিলাদ মাহফিল ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে, গরিব অসহায় নিপীড়িত মানুষের প্রাণের স্পন্দন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনায় সাময়িক বিপর্যস্ত ছিন্নমূল মানুষের মাঝে, ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে, শেরে বাংলা থানার এলাকায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও রান্না করা ইফতার বিতরণ করা হয়।

প্রতিদিনের ন্যায় ২ মে রবিবার ইফতারের আগ মুহূর্তে আসরের নামাজ শেষে ২৭ নং ওয়ার্ডের ঢাকা রাজধানীর ফার্মগেট আনন্দ হলের সংলগ্ন বটগাছ তলা যুবলীগ চত্বর প্রায় পাঁচ শতাধিক গরীব দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে রান্না করা খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিঃ মোঃ সাব্বির আলম লিটু, নিজ উদ্যোগে এসব বিতরণ করা হয়।

ফার্মগেট এলাকার বিভিন্ন মার্কেটগুলো সরকারি বিধি নিষেধ মানছেন কিনা সেগুলো দেখে হ্যান্ড স্যানিটাইজার এবং মাক্স বিতরণ করে দোকানির, তারা যাতে সরকারি সকল বিধিনিষেধ মেনে চলে সেই সচেতন করেন ।

তিনি এ সময় বলেন নি যে মাক্স ব্যবহার করে নিজে সুরক্ষা থাকবেন এবং পরিবারের সকলকে সুরক্ষা রাখবেন।

পরে প্রাণঘাতী করোনাভাইরাস থেকে দেশের মানুষ যাতে সুরক্ষা পায় সে জন্য বিশেষ দোয়া মিলাদ অনুষ্ঠিত হয় ।
পর বটগাছ সংগ্রহ যুবলীগ চত্বরে পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দোয়া মাহফিল ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিঃ মোঃ রাসেল মিজি, তেজগাঁও থানার যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান বাবু , শেরেবাংলা থানার ৯৯ যুবলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক, মোঃ শাহ আলম সহ আওয়ামী, যুবলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিগণ।