দিনাজপুরে পালিত হলো ডিওএসজি মিলনমেলা

উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে পালিত হলো দিনাজপুর অনলাইন শপিং গ্রুপ এর ২৩ হাজার মেম্বার হওয়ায় মিলনমেলা উপলক্ষ্যে চড়ুইভাতির আয়োজন করা হয়েছে।

দিনাজপুরের সুখ সাগরে “দিনাজপুর অনলাইন শপিং গ্রুপ” এর ক্রিয়েটর ও অ্যাডমিন মোসলেহা মলি এবং গ্রুপের এডমিন প্যানেল ও সদস্যদের আয়োজনে মুখরিত হয়ে উঠে সাগর চত্তর।

উদ্যোক্তাদের উন্নয়নে বিশেষ আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে নির্দেশনামূলক বক্তব্যে প্রভাষক (ইংরেজী) ও আইসিটি উদ্যোক্তা মোঃ মমিনুল ইসলাম বলেন, দিনাজপুর অনলাইন শপিং গ্রুপ দিনাজপুর জেলার প্রথম অন্যতম বৃহৎ একটি ফেইসবুক ভিত্তিক শপিং গ্রুপ। বর্তমান সময় ডিজিটাল মার্কেটিং এর সময়। করোনা মহামারীতে দেশ যখন অর্থনৈতিক বিপর্যয়ের সম্মুখীন, মানুষের স্বাভাবিক জীবনযাপন যখন স্থবির হয়ে গেছে, মানুষ তখনি অনলাইনে / এফ-কমার্স / ই-কমার্সের মাধ্যমে গ্রহকদের দোড়গড়ায় পৌঁছে দিয়েছে কেনাকাটা সেবা । তাই গ্রহকদের সেবা নিশ্চিত করে কোন গ্রাহক যেন হয়রানীর শ্বীকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে । এসময় গ্রæপের এডমিন প্যানেল, মোডারেটর তৌহিদুল ইসলাম সিফাত, অমিত রয়, হাফিজা পারভীন শিমু, আতিকা মনোয়ার আঁচল সহ ভলান্টিয়ার ও সদস্যগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মিলনমেলা ও চড়ুইভাতির আয়োজন গ্রæপের কার্যক্রম অনুযায়ী গ্রুপের অ্যাডমিন, মোডারেটর ও ভলান্টিয়ার দের মাঝে পুরস্কার বিতরন করা হয় ,সেরা ভলেন্টিয়ার হিসেবে সিম্মি এবং মাহি নুর ও সেরা মোডারেটর অব দিনাজপুর অনলাইন শপিং গ্রুপ আতিকা মনোয়ার আঁচল ও অমিত রয় কে ঘোষণা ও পুরস্কৃত করা হয়।