দিনাজপুরে হাকিমপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী-শাশুড়ি আটক

দিনাজপুরের হাকিমপুরে ননদের স্বর্ণের চেইন চুরির ঘটনাকে কেন্দ্র করে সাথি বেগম (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই গৃহবধূর স্বামী ও শাশুড়িকে আটক করছে পুলিশ।

শুক্রবার (২৮ মে) সকাল ১১টার দিকে উপজেলার জাংগই গ্রামে এই ঘটনা ঘটে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, জাংগই গ্রামের আরিফুল ইসলামের স্ত্রী এক সন্তানের মাকে হত্যা করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে এসআই নিহারঞ্জন ঘটনাস্থলে গিয়ে সাথি বেগমের মরদেহ উদ্ধার করে এবং ওই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সাথির স্বামী আরিফুল ইসলাম এবং শাশুড়ি রাসেদা বেগমকে আটক করে থানায় নিয়ে আসে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এমএম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও সাথির পরিবারের দাবি, ননদের স্বর্ণের চেইন চুরি করার মিথ্যা অপবাদ দিয়ে সাথি বেগমকে পিটিয়ে হত্যা করা হয়েছে এবং মানুষের কাছে এই হত্যাকাণ্ডকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা চলছে। আরিফুলের পরিবার থেকে দাবি করা হয়, সাথি অভিমান করে ঘরে বাঁশের বরগার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তদন্ত কর্মকর্তা এসআই নিহারঞ্জন জানান, সাথি বেগম হাকিমপুর উপজেলার মুশিদপুর নয়াপাড়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে। তিন বছর আগে আরিফুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে সাথির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।