দুখি মানুষের মুখে হাসি ফোটানই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য- ইকবালুর রহিম এমপি

প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাংলাদেশের একজন মানুষও ভুমিহীন ও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। এ দেশের প্রতিটি মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। দেশকে সোনার বাংলায় পরিনত করছেন। ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ে স্মার্ট বাংলাদেশে পরিনত করতে চান প্রধানমন্ত্রী।

(২২ মার্চ) বুধবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে ১৫০টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জমির কবুলিয়াত ও বাড়ীর চাবি হস্তান্তর কালে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

চাবী ও কবুলিয়াত হস্তান্তর অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনিচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ মোঃ জিন্নাহ আল মামুন।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোৎস্না বীরমুক্তিযোদ্ধা মোকাদ্দেস হোসেন বাবলু, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মমিনুল ইসলাম সহ অনেকে।

উল্লেখ্য, ২ হাজার ২৯৯টি পরিবারের মধ্যে চতুর্থ পর্যায়ে দিনাজপুর জেলায় ১ হাজার ৮৩৫টি পরিবারকে জমি ও বাড়ী হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ১৫০টি।

একই দিন দিনাজপুর সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাগণের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার “বীর নিবাস-এর চাবি হস্তান্তর ও টিআর কর্মসুচীর চেক বিতরন করেন প্রধান অতিথি।