দৌলতদিয়ায় প্যানেল চেয়ারম্যান দুর্বৃত্তদের গুলিতে নিহত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গনি মন্ডল। সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ সচিব তৈয়বুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় নিজ বাড়ির সামনে তাকে গুলি করে দুর্বৃত্তরা।

স্থানীয়রা জানান, রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান গনি মন্ডল। সেসময় একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নিতাই কুমার ঘোষ জানান, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে সাভারের এনাম মেডিকেলে নেয়া হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবির জানান, কে বা কারা তার ওপর হামলা চালিয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। তবে এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, এরআগে ১৯ মার্চ রাতে উপজেলার পদ্মার মোড় এলাকায় বাড়ি ফেরার পথে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারমান আব্দুর রহমান মন্ডলকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। বতর্মানে তিনি ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন।

এ ঘটনায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম সুজ্জলসহ মোট ১৬ জনকে আসামি করে গোয়ালন্দ ঘাট থানায় হত্যাচেষ্টা মামলা হয়েছে। এখন পর্যন্ত ওই মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।