নওগাঁয় অবসর প্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্য গনের সাথে মতবিনিম

নওগাঁ জেলা অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের সাথে আজ ২১/৫/২৪ রোজ মঙ্গলবার সকাল ১০ টা হতে দূপুর ১২,৩০ মিঃ পর্যন্ত, নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্বে মেজর সাবিনা ইয়াসমিন সচিব জেলা সশস্ত্র বাহিনী বোর্ড রাজশাহী,প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃরাসিদুল আলম,বি জি এম এস,পি বি জি এম এস।সার্বিক সহযোগিতায় ,সিঃওয়াঃ অফিসার মোঃ সহিদুল ইসলাম নওগাঁ জেলা অফিস ইনচার্জ।

এ সময় নওগাঁ জেলার অবসরপ্রাপ্ত, সেনা, নৌ ও বিমান বাহিনীর সকল পদবীর সৈনিক গন উপস্থিত থেকে,ব্রিঃ জেনারেল মোঃরাশিদুল আলম সাহেবের কথা মনযোগ দিয়ে শোনেন এবং সৈনিকদের পারিবারিক, পেনশন, চিকিৎসা, সহ বিভিন্ন সুযোগ সুবিধার জন্য আলোচনা করেন।

আলোচনায় অংশ গ্রহন করেন সিনিয়র ওয়াঃ অফিঃ আঃ কাদের, সার্জেঃসাইদুর রহমান হেলাল,সার্জেঃ হুমায়ুন কবীর, সার্জেঃ এ,কে,আজাদ,সার্জেঃআশরাফুল ইসলাম, কর্পোঃসাছুর রহমান প্রমূখ।

সৈনিকদের বিভিন্ন সমস্যার কথা ধয্য সহকারে জেনারেল রশিদুল আলম সাহেব শোনেন এবং প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আমার বর্তমান ৩৬ বৎসর চাকুরী চলছে, আপনারা অনেকে আছেন আমার চেয়ে অনেক বয়সে বড়, এবং অনেক দুর থেকে কষ্ট করে এসেছেন, আমি সবসময় আমার মন থেকে আপনাদের সমস্যা গুলো অনুভব করি এবং চেষ্টা করি সারা বাংলাদেশের সৈনিক ও সৈনিক পরিবারের সমস্যা গুলো কি ভাবে সমাধান করা যায়।

আমাদের সম্পদের অনেক ঘাটতি আছে তার পরও মুক্তি যুদ্ধের স্বপক্ষের সরকার আপনাদের সার্বিক সহযোগিতার জন্যে আপ্রান চেষ্টা করছেন।একসময় অবসরপ্রাপ্ত সেনা সদস্য গন যা সুবিধা পেয়েছে, তার চেয়ে এখন অনেক গুন সুযোগ সুবিধা বৃদ্ধি পেয়েছে।

আপনাদের ও পরিবারের জন্য আমি সার্বিক সহযোগিতায় কাজ করে যাব। তিনি বলেন অতিতে এমন মত বিনিময় সভা হয় নাই, আগামীতে প্রতি তিন মাস পর,পর আপনাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

আমি যদি না আসতে পারি তাহলে রাজশাহী সশস্ত্র বাহিনী বোডের সচিব মেজর সাবিনা ইয়াসমিন এসে আপনাদের সাথে মতবিনিময় সভা করবেন। শেষে সকল সৈনিক ও পরিবারের জন্য মঙ্গল কামনা করে বিদায় নেন।