নওগাঁয় গাঁজা সহ আটক ২

নওগাঁ’র মহাদেবপুর উপজেলার শেরপুর এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ৬শ গ্রাম গাঁজা সহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যব-৫ জয়পুরহাট।

র‍্যাব-৫ জানায়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল ১ মে বুধবার ৪.৩০ ঘটিকায় নওগাঁ জেলার মহাদেবপুর শেরপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২.৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গোপাল কৃষ্ণপুর-শহিদুল ইসলাম ছেলে মোঃ শরিফুল ইসলাম (২৪), মৃত,মো.মমতাজ এর ছেলে মোঃ আব্দুল আলিম (২১), উভয়ের মহাদেবপুর উপজেলা বাসিন্দা।

গ্রেফতারকৃত আসামী শরিফুল একজন চিহ্নিত মাদক কারবারী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে আব্দুল আলিম এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।

গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন শেরপুর এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল আটক করে।

পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামীদের মোটর সাইকেলে রক্ষিত ব্যাগ তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ২.৬ কেজি গাঁজা উদ্ধার করে।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।