নওগাঁয় শিশু ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি আটক

নওগাঁর বদলগাছীতে তিন বছরের শিশু ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। ওই শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুর আনুমানিক দেড় টায় উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নে দুধকুড়িঁ গ্রামে অভিযুক্তের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটির বাবা মা ঢাকায় চাকরির সুবাদে উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নে দুধকুড়ি গ্রামে নানীর বাড়িতে বসবাস করতেন শিশুটি। একই গ্রামের পাশের বাড়িতে মানিকের মেয়ে আয়াতের সাথে খেলাধুলা করার জন্য গেলে আয়াতের বাবা অভিযুক্ত মানিক(৩৯) সুযোগ বুঝে শিশুকে ধর্ষণ করে। বিষয়টি জানা জানি হলে শিশুর নানী বাদী হয়ে ২১-১০-২৩ রোজ শনিবার থানায় একটি শিশু ধর্ষণ মামলা করে। এবং এ ঘটনায় অভিযুক্ত মানিক কে আটক করে পুলিশ।

শিশুটির নানী(বাদী) বলেন, ঘটনার দিন আমি দুপুর ২ টার সময় শিশুকে গোসল করানোর জন্য নিয়ে গেলে শিশুটি আমাকে বলে আয়াতের বাড়িতে আয়াতের বাবা আমাকে এসব করে। আমি তখন গ্রামের মাতবর কে বিষয়টি জানালে পরিবার এবং গ্রামবাসী আমাকে থানায় মামলার পরামর্শ দেয়। এবং আমি বাদী হয়ে থানায় শিশু ধর্ষণ মামলা করি।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাঃ আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই শিশুকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই ব্যক্তিকে আটক করা হয়েছে।