নওগাঁর পত্মীতলায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

নওগাঁর পত্মীতলায় র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার কমলাবাড়ী মোড় বাজার এলাকায় মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করে ২কেজি গাঁজা সহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

র‍্যাব-৫, জয়পুরহাটের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানাগেছে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস,এম, ফজলুল হক এর নেতৃত্বে একটি আভিযানিক দল মঙ্গলবার রাত আনুঃ সাড়ে ১০টায় পত্মীতলা উপজেলার কমলাবাড়ী মোড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ২কেজি গাঁজা, ১টি মোবাইল, ১টি সিম কার্ড সহ পত্মীতলা উপজেলার ঘোষনগর গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের ছেলে হামিদুল ইসলাম (৪৮) ও ধামইরহাট উপজেলার ফুলবন গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মোসলেম উদ্দীন (৩৮) কে হাতেনাতে গ্রেফতার করে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পত্মীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।