নওগাঁর বদলগাছীতে সাংবাদিক সংস্থা’র আত্মপ্রকাশ

“সাংবাদিকতা হোক মানবতার কল্যাণে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর বদলগাছীতে সাংবাদিক সংস্থা নামে সাংবাদিক সংগঠন এর উদ্বোধন করা হয়েছে।

সাংবাদিক সংস্থায় বদলগাছী উপজেলার প্রবীণ এবং নবীনদের সমন্বয়ে এ সাংবাদিক সংস্থা আত্ম প্রকাশ করে। ৫ জুলাই (সোমবার) বিকাল ৫টায় বদলগাছীতে সংস্থার অস্থায়ী কার্যালয়ে ১৭ সদস্য বিশিষ্ট নতুন এ সংগঠনের ঘোষণা করা হয়।

সংগঠনের সভাপতি হিসেবে নির্বাচিত হন বিশিষ্ট সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আহসান হাবীব শিপলু, সহ-সভাপতি এনামুল কবির এনাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক ফিরোজ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক হোসেন, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পিন্টু হোসেন ও নির্বাহী সদস্য হিসেবে আব্দুর রউফ, মিঠু হাসান, রহমতুল্লা আশিক, সদস্য হিসেবে আবু হোসেন, রুবেল হোসেন, গোলাম সারোয়ার, সুবাস চন্দ্র প্রমুখ নির্বাচিত হন

।এ সংগঠনের সাথে সম্পর্ক যুক্ত সাংবাদিকগণ দেশের বিভিন্ন জাতীয়, আঞ্চলিক, অনলাইন এবং ইলেকট্রনিক মিডিয়ার সাথে যুক্ত আছেন। নব নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নবীন-প্রবীন সমন্বয়ে সাংবাদিক সংস্থা বদলগাছী, নওগাঁ এর শুভ সূচনা করা হয়। অত্র সংস্থা সমাজের শোষণ, সন্ত্রাস, মাদক, অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে সর্বদা সোচ্চার থাকবে। কলম চলবে মানবতার কল্যাণে।