নওগাঁর মান্দায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের চেষ্টায় বৃদ্ধ আটক

নওগাঁর মান্দায় প্রতিবন্ধী শিশু বাচ্চাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তয়েজ (৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। আজ সন্ধ্যার দিকে উপজেলার ভারশোঁ ইউপির হোসেনপুর গ্রামে এই ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। অভিযুক্ত তয়েজ উদ্দিন উপজেলার ভারশোঁ ইউপির হোসেনপুর গ্রামের লইমদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, ঘটনার দিন অভিযুক্ত তয়েজ ৮ বছরের প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের জন্য তার শয়ন রুমে নিয়ে যায়। এসময় স্থানীয়রা জানতে পেরে তার বাড়ি ঘেরাও করে ফেলেন। এক পর্যায়ে স্থানীয়রা উত্তেজিত হয়ে তার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেন। অবস্থা বেগতিক দেখে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশি সহযোগিতা চায়। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সরেজমিনে ঘটনাস্থলে গেলে স্থানীয়রা জানান,ইতিপূর্বে অভিযুক্ত তয়েজ উদ্দিন ৩/৪ টা বলাৎকারের ঘটনা ঘটিয়েছেন।

এরকম ঘটনার বিষয় জানতে চাইলে ধান ব্যবসায়ী আলিসহ আরো অনেকে জানান,অভিযুক্ত তয়েজের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক না থাকায় । যার কারণে অভিযুক্ত তয়েজকে পাত্তা দেয় না তার স্ত্রী,এজন্য তয়েজ নিজেকে সামলাতে না পেরে এরকম ঘটনা বারবার করে থাকেন। এর জন্য স্থানীয়রা দায়ী করছেন অভিযুক্তের শ্রীর বিচারের জন্য ।

এব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে-এ আলম সিদ্দিকী জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মেয়ের মা নাসিমা বেগম থানায় মামলা দায়ের করছেন।মামলার পর ধর্ষককে জেল-হাজতে প্রেরণ করা হবে।