নওগাঁর রাণীনগরের আবাদপুকুর ডিজিটাল ডায়াগনষ্টিক এ্যান্ড কমিউনিটি হাসপাতালের উদ্বোধন

নওগাঁর রাণীনগরের আবাদপুকুর ডিজিটাল ডায়াগনষ্টিক এ্যান্ড কমিউনিটি হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে আবাদপুকুর বাজারস্থ চার মাথা মোড়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে হাসপাতালের উদ্বোধন করেন স্থানীয় এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। এলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্টরা জানান,অন্তত ১০/১২ কিলোমিটারের মধ্যে আবাদপুকুর বাজারে এই প্রথম একটি ডিজিটাল ডায়াগনষ্টিক এ্যান্ড কমিউনিটি হাসপাতাল চালু করা হলো। এখন থেকে এই হাসপাতালে ডিজিটাল এক্সরে,অটো ব্লাড সেল কাউন্টার,হরমোন মেশিন এবং সকল প্রকার অপারেশন করা হবে।

এদিন দুপুরে ডিজিটাল ডায়াগনষ্টিক এ্যান্ড কমিউনিটি হাসপাতাল চত্বরে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল খালেক এর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধ আব্দুর রউফ দুলু,মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন,কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন,একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আলহাজ্ব শাহজাহান,সাবেক চেয়ারম্যান রেজাউল ইসলাম,বাজার বণিক সমিতির সম্পাদক মাহফুজুর রহমান বেলুন ও সিনিয়র মেডিক্যাল টেকনোলজিস্ট ও উক্ত হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন প্রমূখ।