নওগাঁর রাণীনগরে কাঠমিস্ত্রির “আত্মহত্যা”

নওগাঁর রাণীনগরে গাছের সঙ্গে দড়ি পৌঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আজিজুল ইসলাম (৪৫) নামে এক কাঠমিস্ত্রি আত্মহত্যা করেছেন। আজিজুল ইসলাম রণসিংহার গ্রামের মৃত আশরাফ আলী ওরফে সেকেন্দারের ছেলে।

শুক্রবার (১৯ মে) সকালে রাণীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, আজিজুল দীর্ঘদিন ধরে হেরোইনসহ বিভিন্ন মাদক সেবন করে আসছিল। পরিবারের লোকজন তাকে ভাল করার জন্য মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে রাখার পরেও সে ভাল পথে ফেরেনি। গত কয়েকদিন ধরে সে মাদক সেবনের টাকা জোগার করতে পারছিলেন না। এ জন্য সে মানসিক ভারসাম্যহীন (মাথা খারাপ) হয়ে পড়ে। সবার অজান্তের বৃহস্পতিবার রাতে বাড়ির পাশে একটি বাগানে গাছের সঙ্গে দড়ি পৌঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। শুক্রবার ভোরে দিকে স্থানীয় লোকজন তার লাশ গাছে ঝুলতে দেখে পরিবারকে খবর দেয়। পরিবার ও স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে পুলিশ শুক্রবার সকালেই ঘটনাস্থল থেকে আজিজুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের রির্পোট এলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান ওসি।