নওগাঁর রাণীনগরে সার্কাস দেখানোর নামে শিশু ধর্ষণ, ১ জন গ্রেফতার

নওগাঁর রাণীনগরে সার্কাস দেখানোর নামে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে স্থানীয় লোকজন মোতালেব হোসেন মন্টু (৫৫) নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় তাকে আটক করে পুলিশে দেয়া হয়। আটক মোতালেব হোসেন মন্টু চক কুজাইল গ্রামের মৃত তমেজ উদ্দীনের ছেলে। এঘটনায় শিশুর মা বাদী হয়ে সোমবার রাতে রাণীনগর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। থানা পুলিশ ভিকটিম শিশুকে মঙ্গলবার (২৩ আগস্ট) স্বাস্থ্য পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ দায়েরকৃত মামলার বরাদ দিয়ে বলেন, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক শিশু (৬) সোমবার বিকেলে খেলাধুলা করছিল। এসময় মুন্টু শিশুকে সার্কাস দেখানোর নাম করে তার বাড়ীতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তখন শিশুটির চিৎকার করতে থাকলে মুন্টু তাকে ছেড়ে দেয়। এরপর শিশুটি বাড়ীতে গিয়ে বিষয়টি জানালে মহুর্তের মধ্যে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পরে।

পরবর্তীতে উত্তেজিত জনতা কুজাইল বাজারে গিয়ে চায়ের দোকান থেকে তাকে আটক করে পুলিশে সোর্পদ করে।

এঘটনায় শিশুর মা বাদী হয়ে মুন্টুর নামে মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় মুন্টুকে গ্রেফতার দেখিয়ে আজ মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে আদালতে প্রেরণ করেছে। এছাড়া শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।