নওগাঁয় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব-এর ৯১তম জন্ম বার্ষিকী পালিত

বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভিক সহযাত্রী এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁর পত্নীতলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্ম বার্ষিকী নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দিবসটি উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

সকারী কমিশনার ভূমি সানজিদা সুলতানার সভাপতিত্বে ও জাতীয় মহিলা সংস্থার এলাকা সমন্বয়কারী আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, বীরমুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী।

এসময় আরোও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ফাতিমা জিন্নাহ ঝর্না সহ অন্যান্য কর্মকর্তা, সূধীজন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ প্রমূখ।

শেষে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে ৭জনের মাঝে সেলাই মেশিন ও দইজনকে নগদ ২হাজার টাকা করে মোবাইলের নগদে দেয়া হয়।