নওগাঁয় বিদেশি অস্ত্র ও গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁ জেলার মান্দায় একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও ছয় রাউন্ড গুলিসহ মিজান শেখ নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

১২ জুলাই, সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কিত্তলী গ্রামে জ্যোতি কোল্ড স্টোরেজের পাশ থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫ নাটোর ক্যাম্প।
গ্রেফতার মিজান শেখ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার প্রসাদপুর বাগদোয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

১৩ জুলাই,মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় র‌্যাব-৫ সিপিসি-২ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে সোমবার রাত ১টার দিকে মান্দার কিত্তলী গ্রামে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় কিত্তলী গ্রামের জ্যোতি কোল্ড স্টোরেজের পাশ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, একটি ওয়ান শুটারগান ও ছয় রাউন্ড গুলিসহ মিজান শেখকে গ্রেফতার করে।

মিজান শেখ জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলেন বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন। মিজান শেখ একজন অস্ত্র ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিলেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, বিষয়টি নিয়ে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।