নতুন বছর উপলক্ষে স্টুডিও জয়ার ব্যানারে কুমার সানুর নোয়াখাইল্লা মাইয়া

ঈদ, পূজা কিংবা নববর্ষ, স্টুডিও জয়া’র আয়োজন চোখে বরাবরই পড়ার মত। একের পর এক ধামাকা দিয়েই চলেছে স্টুডিও জয়া কতৃপক্ষ। নতুন বছর ২০২১ উপলক্ষে “নোয়াখাইল্লা মাইয়া” শিরোনামের একটি গান প্রকাশ করেছে বাংলাদেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া।
রাজুব ভৌমিকের কথায় গানটিতে সুর দিয়েছেন রাজন সাহা। গানটির ভিডিও পরিচালনা করেছেন আলী আফরোজ অর্নব। কলকাতার দীপেশ চক্রবর্তীর সঙ্গীত আয়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন বলিউডের মেলোডি কিং খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী কুমার সানু।

নোয়াখাইল্লা মাইয়া গানটি সম্বন্ধে কুমার সানু বলেন- আমার বাবা-মা সব বাঙাল, বাংলা আমার মাতৃভাষা। নোয়াখালীর মানুষের প্রতি ভালবেসে গানটি করেছি। গানটির কথা সুর এবং মিউজিক অ্যারেঞ্জমেন্ট খুবই দারুণ। খুব মেলোডিয়াস একটা গান। রাজুব এবং রাজন ভাই গানটিকে খুব সুন্দর করে সাজিয়েছেন। আমার বিশ্বাস “নোয়াখাইল্লা মাইয়া” গানটি সবার খুব খুব ভাল লাগবে। সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।

শুক্রবার (১ জানুয়ারি) স্টুডিও জয়ার অফিসিয়াল ওয়েব সাইট, ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজে “নোয়াখাইল্লা মাইয়া” শিরোনামের গানটি অবমুক্ত করা হয়েছে। গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন রাজুব ভৌমিক ও স্বর্না বিশ্বাস।

গানটি সম্বন্ধে সুরকার রাজন সাহা বলেন- দর্শকদের বিনোদন দিতে গানটিতে কোনো প্রকার কমতি রাখিনি। “নোয়াখাইল্লা মাইয়া” গানটির ভিডিও শুট করা হয়েছে নিউইয়োর্কে। আর সানু দা আমাদের সাথে থাকায় গানটিতে একটা ভিন্নমাত্রা যোগ হয়েছে। ইংরেজি নববর্ষ উপলক্ষে গানটি আজ রিলিজ হয়েছে স্টুডিও জয়ার অফিসিয়াল ওয়েব সাইট, ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজে। আশা করি গানটি সবার ভালো লাগবে সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।