নরসিংদীতে করোনা প্রতিরোধে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর ৮৫ হাজার মাস্ক বিতরণ

নরসিংদীতে করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ এর বিষয়ে সচেতনতা বাড়াতে সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করলেন সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা জনাব আতাউর রহমান পিয়ার। এসময় নরসিংদী সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন, নরসিংদী পৌরসভা ও মাধবদী পৌরসভায় সাধারন জনগনসহ পথচারী ও ক্রেতা-বিক্রেতাদের মাঝে এসব মাক্স বিতরণ করা হয়।

এদিকে বীরমুক্তিযোদ্ধা আতাউর রহমান পিয়ার বলেন, নরসিংদীতে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন। সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। সে বিষয় গুলো চিন্তা করে নরসিংদী সদর উপজেলা এলাকার মানুষকে সচেতন করতে আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ মুহুর্তে প্রায় ঘরে-ঘরে সর্দি জ¦র, ভীতি না নিয়ে করোনার উপসর্গ যাদের মধ্যে আছে, তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ গিয়ে করোনা টেষ্ট করান। নিজে বাঁচুন, অন্যকে নিরাপদ রাখুন। সবাই সুস্থ থাকুন, আমি আল্লাহতালার কাছে এ প্রার্থনা করি।

এদিকে রিক্সাচালক কালাম হোসেন এবং ভ্যান গাড়ী চালক মোঃ ইকবাল মিয়া মাস্ক পেয়ে বলেন, বিগত করোনার প্রথম ঢেউয়ের সময়ও তিনি আমাদের মাঝে নগদ অর্থ ও খাদ্য বিতরণ করেছেন।

অপরদিকে সাহেপ্রতাব এলাকার ব্যবসায়ী আইনুল মিয়া বলেন, বিগত সময়ে তিনি অসহায় মানুষদেরকে আর্থিক অনুদান দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে দেশকে যেমন রক্ষা করেছেন ঠিক তেমনি আজ তিনি আমাদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

এসময় তিনি ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থাকার অঙ্গীকার করেছেন।