নরসিংদীতে করোনা মোকাবেলায় সংবাদকর্মী রুদ্র এর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরন

নরসিংদীর বিভিন্ন গুরত্বপূর্ণ পয়েন্টে সংবাদ কর্মী রদ্র এর পক্ষ থেকে করোনাভাইরাস সংক্রমণ থেকে সাবধানতা অবলম্বনের জন্য বিনামূল্যে ২ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

এরই অংশ হিসেবে আজ ১১ এপ্রিল (রবিবার) সকাল ১১ টায় রায়পুরা উপজেলার তুলাতলী বাস ষ্ট্যান্ডে পথচারীর মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া সংবাদ কর্মী সাইফুল ইসলাম রদ্র নরসিংদীর জেলাখানার মোড় সহ নরসিংদীর বিভিন্ন গুরত্বপূর্ণ এলাকায় বিনামূলে প্রায় ১ হাজারেরও অধিক মাস্ক বিতরণ করেন।

এদিকে আজ তুলাতলী বাস স্ট্যান্ডের সিএনজি চালক আবুল কাশেম বলেন, কিছুদিন আগেও সাইফুল রদ্র সাহেব আমাদের পরিবহন চালকদের মাঝে বিনামূলে মাস্ক বিতরণ করেন। তার এমন কর্মকান্ডে আমরা খুবই খুশি এবং আনন্দিত। এতে সমাজের অন্যান্য লোকেরা এমন ভালোকাজ করার উৎসাহ পায়। আজ বিনামূলে মাস্ক বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, জাহিদ, আলামিন, কাউছার প্রমুখ।

এসময় সাইফুল ইসলাম রদ্র জানান, বাংলাদেশে নতুন করে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি ও আক্রান্তের সংখ্যা দিন দিন লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পেয়েছে। গতকালও আমাদের নরসিংদী জেলায় অনেকে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে। তাই এখনি সময় আমাদের সাবধান হওয়ার এবং স্বাস্থ্য বিধি মেনে চলার।

এছাড়া তিনি আরো বলেন, সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করতে হবে, অবশ্যই মাস্ক পরিধান করতে হবে ও অধিক সচেতন হতে হবে। যারা মাস্ক ব্যবহার করছেন না তাদেরকেসহ বিনামূল্যে মাস্ক বিতরণ করা হচ্ছে।