নরসিংদীতে নদীর পাড় থেকে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

নরসিংদীর রায়পুরায় দুর্বৃত্তের গুলিতে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। শনিবার (২৫ ফেব্রয়ারি) সকালে উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বটতলী কান্দি গ্রামের জোরবিল্লার ঘাটে তার মরদেহ পাওয়া যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছে রায়পুরা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান।

নিহতের নাম স্বপন মিয়া (৪৫)। তিনি বাঁশগাড়ি ইউনিয়নের বটতলী কান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে এবং বাঁশগাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার। তিনি বাঁশগাড়ির সাবেক চেয়ারম্যান আশরাফুল হক সমর্থিত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার (২৪ ফেব্রয়ারি) সন্ধ্যা ৭টার দিকে স্বপন বাড়ি থেকে বের হন। পরে তিনি রাতে আর বাড়ি ফেরেননি। শনিবার সকালে বটতলী কান্দি গ্রামের জোরবিল্লার ঘাটে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান জাকির হাসান রাতুল জানান, সকালে খবর পেয়েছি কে বা কারা স্বপনকে গুলি করে হত্যা করে মরদেহ নদীর পাড়ে ফেলে রেখে গেছে। এখানে আশরাফ বা আমার দলীয় কোনো ব্যাপার নেই। কিছুদিন আগে ১০ম শ্রেণির এক ছাত্রকে মারধরের ঘটনা ঘটেছিল। সেই ঘটনার জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

উল্লেখ্য, বাঁশগাড়ি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জাকির হাসান রাতুল ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক এর মধ্যে দীর্ঘ দিন ধরেই এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছে। এই বিরোধের জের ধরে একাধিক হামলা, ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। যাতে উভয়েরই সমর্থক নিহতসহ অনেকে গুরুতর আহত হয়েছেন।