নরসিংদীতে প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী মৃধার স্মরণ সভা

নরসিংদীর রায়পুরা আসনের সাবেক এমপি, জেলা বিএনপির সাবেক সভাপতি ও তাঁতি দল কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী মৃধার স্মরণে আব্দুল আলী মৃধা সৃতি সংসদ কর্তৃক আযােজিত কুলখানি দোযা ও মিলাদ মাহ্ফিলের আযােজন কর হয়।

শুক্রবার ( ১ এপ্রিল) সকালে বালুযাকান্দি মাদ্রাসা কমপ্লেক্স মাঠে আব্দুল আলী মৃধা স্মৃতি সংসদের আযােজনে এক স্মরণসভা ও স্মৃতিচারণ ও মিলাদ মাহফিলের আযােজন করা হয। উক্ত অনুষ্ঠানে আব্দুল আলী মৃধার সহকর্মীবৃন্দ বীর মুক্তিযুদ্ধা সহ উচ্চপদস্থ কর্মকর্তা বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। আমিরগঞ্জ ইউনিযনের সাবেক চেযারম্যান মোজাম্মেল হক এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন আব্দুল আলী মৃধা সংসদের সাধারণ সম্পাদক মো. মাসুম মৃধা।

বক্তব্য রাখেন নরসিংদী জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সুলতান উদিন মোল্লা, কেন্দ্রীয় বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষযক সহ-সম্পাদক আশরাফ উদ্দিন বকুল, বিএনপির কেন্দ্রীয় নেতা জামাল আহমেদ চৌধুরী, জাহাঙ্গীর আলম বাদল উচ্চ বিদ্যালযরে প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট্য শিল্পপতি বিএনপি নেতা জাহাঙ্গীর আলম বাদল, জেলা যুবদলের সম্পাদক ও চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার, জেলা যুবদলের সভাপতি মহাসীন হোসেন বিদ্যুৎ, রায়পুরা উপজেলা বিএনপির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হযরত আলী ভূঁইযা, রফিকুল হক রফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্রনেতা আলফাজ উদদীন মিঠু প্রমূখ।

বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দ প্রয়াত নেতার রহের মাগফেরাত কামনায় মোনাজাত করেন।