নরসিংদীর পলাশে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদীর পলাশে কাভার্ডভ্যানের চাপায় নাজমুল হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল হোসেন সাতক্ষীরার তালা উপজেলার ডাঙ্গা নলছাটা গ্রামের নজরল ইসলামের ছেলে। তিনি নরসিংদী শহরের ভেলানগর এলাকার আহমেদুলের বাড়িতে পরিবার নিয়ে ভাড়ায় বসবাস করতেন এবং একটি পোল্ট্রি মেডিসিন কোম্পানীর মেডিকেল প্রমোশন অফিসার হিসেবে চাকুরি করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মফিজুল নামে পরিচিত একজনের সাথে মোটরসাইকেলে করে নরসিংদীর মাধবদী থেকে ঘোড়াশাল যাচ্ছিলেন নাজমুল হোসেন। ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে পৌঁছালে পিছন থেকে আসা প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নাজমুল হোসেন সড়কে ছিটকে পড়েন। পরে কাভার্ডভ্যানের পিছনের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় প্রাণ কোম্পানির কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করে পুলিশ।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।