সাতক্ষীরার গাবুরায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী

শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ১২২ নং খোলপেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১ টায় বিদ্যালয় ভবনে সাবেক ইউপি সদস্য খান ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ১ম শ্রেণি থেকে ২য় শ্রেণি, ২য় শ্রেণি থেকে ৩য় শ্রেণি, ৩য় শ্রেণি থেকে ৪র্থ শ্রেণি ও ৪র্থ শেনী থেকে ৫ম শ্রেণিতে উত্তীর্ণ ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারী প্রত্যেক ছাত্র/ছাত্রীকে ২১টি করে পুরস্কার প্রদান করা হয়। সর্বোচ্চ নম্বরের পুরস্কার পেয়েছেন মোছাঃ সুমাইয়া পারভীন ও পরিস্কার পরিছন্নতার জন্য পুরস্কার পেয়েছেন মোছাঃ তাকি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১২নং গাবুরা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য খান হাবিবুল্লাহ বাহার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর ইসলাম গাজী, উপকূলীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল-হুদা মালী, উপকূলীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম (বাবু), খান সিদ্দিক, শেখ হোসেন আলী, খান দাউদ আলী, খান আব্দুল ওয়াহাব, শেখ আবুজার রহমান, খান আব্দুল মজিদ, খান আব্দুস সাত্তার, খান সাইফুল ইসলামসহ অত্র প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী, ছাত্র/ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) দেলোয়ার হোসেন লিটন।