নাটোরে ইউপি সদস্যের মৃত্যু নিয়ে ধোঁয়াশা, স্ত্রী ছুরিকাহত

নাটোরের নলডাঙ্গায় পারিবারিক কলহের জের ধরে বিবাদে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট না হওয়ায় এ নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা।

সোমবার (১১ জুলাই) রাতে উপজেলার মাধনগর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আবদুল আলীম মাধনগর ইউনিয়ন পরিষদের এক নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। ছুরিকাঘাতে আহত তার স্ত্রী রিমা বেগমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাতে আবদুল আলীমের বাড়িতে তার স্ত্রীর চিৎকার শুনে ঘরের জানালা ভেঙে প্রবেশ করেন আবদুল আলীমের শাশুড়ি এনেকা বেগম। এসময় নিজের মেয়েকে ছুরিকাহত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে তাকে হাসপাতালে নিয়ে যান তিনি।

পরে স্থানীয় লোকজন আবদুল আলীমের বাড়িতে গিয়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, পারিবারিক কলহের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয়রা জানান, ইউপি সদস্য তার স্ত্রীকে ছুরি মেরেছে এবং গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। অপরদিকে ঘরের ভেতরে ঢুকে স্থানীয়রা ওই ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করেন।

ওসি আরও জানান, আবদুল আলীমের মাথায় হালকা আঘাতের চিহ্ন রয়েছে। কিন্তু কিভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

ঘটনাস্থলে গোয়েন্দা সংস্থার সদস্যরা হত্যার বিভিন্ন আলামত সংগ্রহ করেছে জানিয়ে ওসি জানান, এ বিষয়ে তদন্ত চলছে এবং তদন্ত শেষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।