নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ছুরিকাঘাতে ছেলের মৃত্যু, বাবা গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মা-বাবাকে মারধর করতে গিয়ে ধস্তাধস্তিতে নিজের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। এ ঘটনায় মামলা হয়েছে। নিহতের বাবা শাহ জামালকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার নিহত কিরণের মা মোর্শেদা বেগম বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার আসামি করা হয় কিরণের বাবা শাহ জামাল, ছোট ভাই মেহেদী হাসান ও সৌরভ ওরফে গাব্বাকে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের শাহ জামালের ছেলে কিরণ (৩০) দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছিলেন। বিভিন্ন সময়ে মাদকাসক্ত হয়ে তিনি বাবা-মাকে মারধর করে আহত করেন। তার অত্যাচারে অতিষ্ট হয়ে পড়ে ওই পরিবার। অত্যাচার সহ্য করতে না পেরে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। শুক্রবার জুমার নামাজের পর কিরণ তার বাবা-মাকে মাদকের টাকার জন্য মারধর করেন।

মারধরে তার মায়ের হাত ভেঙ্গে যায়। একপর্যায়ে কিরণ তার বাবাকে ছুরি নিয়ে মারতে গেলে তার ভাই মেহেদী হাসান ও সৌরভ গাব্বা বাবাকে বাঁচাতে এগিয়ে আসেন। এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির একপর্যায়ে কিরণের ছুরি তার নিজের পেটেই ঢুকে যায়। আহত অবস্থায় কিরণকে আড়াই হাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। ঢামেকে নেয়ার পথে তিনি মারা যায়। কিরণের মৃত্যুর ঘটনায় নিহতের মা মোর্শেদা বেগম মামলা করেন।

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, নিহত কিরণ মাদকাসক্ত ও বিকৃত মস্তিষ্কের ছিলেন। এ ঘটনায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামি নিহতের বাবাকে গ্রেফতার করা হয়েছে। তাকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।