নারায়নগঞ্জে বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

নারায়ণগঞ্জের ফতুল্লায় বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ জুলাই) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

গ্রেফতাররা হলেন- ফতুল্লা মডেল থানার পাগলা বৈরাগী বাড়ি এলাকার মৃত নগেল মন্ডলের ছেলে অজয় মন্ডল (২৬), একই এলাকার কসাইয়ের ছেলে শাওন (২৭) ও ইদ্রিস আলীর ছেলে রনি (১৮)।

মামলা সূত্রে জানা যায়, তরুণী তালাকপ্রাপ্ত। তার বাড়ি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে। তার ঘরে এক বছরের ছেলে সন্তান রয়েছে। বৃহস্পতিবার পাগলা বৈরাগী বাড়ি এলাকায় বান্ধবী শ্রাবন্তীর বাড়িতে বেড়াতে আসেন এবং সেখানেই রাত যাপন করেন তিনি। পরদিন শুক্রবার সকালে নয়মাটি তার বড় বোনের বাসায় বেড়াতে যান। সেখান থেকে রাত ৮টার দিকে পুনরায় বান্ধবীর বাড়িতে চলে আসেন।

রাত পৌনে ১০টার দিকে বান্ধবীর বাড়ির পার্শ্ববর্তী দোকানে খাবার কিনতে গেলে অভিযুক্তরা তার গলায় ছুরি ঠেকিয়ে পাগলা বৈরাগী বাড়িস্থ শাওনের বাসায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলেন। রাত ১টার দিকে জ্ঞান ফিরে এলে তাকে বাসা থেকে বের করে দেন অভিযুক্তরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাঁড়ির ইনচার্জ বিপ্লব জাগো নিউজকে বলেন, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।