নায়করাজ রাজ্জাককে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য, এফডিসিতে বিশৃঙ্খলা

নায়করাজ রাজ্জাককে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করায় এফডিসিতে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। শনিবার দুপুরে পরিচালক সমিতির কার্যালয়ে মহাসচিব বদিউল আলম খোকন নায়করাজকে নিয়ে আপত্তিকর মন্তব্যে করায় সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেন নির্মাতা গাজী মাহবুব।

জানা গিয়েছে, অভিনেতা-পরিচালক বাপ্পারাজের সাম্প্রতিক বক্তব্য, তাকে সতর্কতামূলক নোটিশ দেওয়ার বিষয় নিয়ে কথা বলছিলেন নির্মাতারা। এক পর্যায়ে দুপুরে ১টার দিকে নায়করাজ রাজ্জাককে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন খোকন। এর জবাব দেন গাজী মাহবুব। তাতেই ক্ষিপ্ত হয়ে খোকনের লোকজন মাহবুবকে ধাওয়া করে এফডিসি থেকে বের করে দেয়।

এ প্রসঙ্গে নির্মাতা গাজী মাহবুব বলেন, ‘নায়করাজ নাকি চলচ্চিত্রের জন্য তেমন কিছুই করেননি। রাজলক্ষী কমপ্লেক্স দুই নম্বরী করে নিয়েছেন। খোকন সাহেবের এমন জগন্য মন্তব্যের প্রতিবাদ করায় আমাকে হেনস্থা করা হয়েছে। তিনি আমাকে এফডিসি থেকে লাথি দিয়ে বের করে দেবেন বলে হুমকি দিয়েছেন। তারপর খোকনের লোকজন আমাকে এফডিসি থেকে ধাওয়া করে দিয়েছে।’

গাজী মাহবুব আরও বলেন, ‘আমি তাকে জবাব দিয়েছিলাম যে, অশ্লীল ছবির নির্মাতা হয়ে আপনি চলচ্চিত্রের জন্য কি করেছেন। নায়করাজ রাজ্জাকের পক্ষে কথা বলে আমি যদি লাথি খেতে হয়, তাহলে অশ্লীল ছবির পরিচালক হিসেবে আমি আপনাকে জুতাপেটা করতে পারি।’

এই বিষয়ে বদিউল আলম খোকনের সঙ্গে যোগাযোগ করা হলে, তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। সেখানে উপস্থিত ছিলেন শাহ আলম কিরন, শাহীন সুমন, সাফিউদ্দিন সাফি, সাইমন তারিক প্রমুখ।