নেত্রকোণার মদনে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ !! অতঃপর প্রত্যাহার

নেত্রকোনার মদনে চৌধুরী তালে হুসেন মিছিল জান একাডেমীর প্রধান শিক্ষক সোহেল রানার বিরুদ্ধে দশম শ্রেণীর শিক্ষার্থীকে গণিত প্রশ্ন ও কুপ্রস্তাব দেয়ার অভিযোগটি প্রত্যাহার করে নিয়েছেন অভিযোগকারী।

ঘটনার বিবরণে জানা যায়, চৌধুরী তালে হোসেন মিছিল জান একাডেমীর প্রধান শিক্ষকের বিরুদ্ধে দশম শ্রেণীর শিক্ষার্থীর (সম্পর্কে মামাতো) ভাই সাইমন মিয়া একটি অভিযোগ করে সংশ্লিষ্ট অধিদফতরে। অভিযোগের ভিত্তিতে জানা যায় (২৩ অক্টোবর) প্রধান শিক্ষক কর্তৃক দশম শ্রেণীর ছাত্রীকে গণিত প্রশ্ন ফাঁস ও কুপ্রস্তাব দিয়ে ছাদে যাওয়ার জন্য বলা। এছাড়াও প্রধান শিক্ষকের নিয়োগ ও অভিজ্ঞতা বিষয়ে অভিযোগ করে সাইমন নামের ঐ ব্যক্তি। অভিযোগকারী সাইমন মিয়া বলেন, প্রধান শিক্ষকের বিরুদ্ধে আনিত অভিযোগটি সত্য নয়, মর্মে অভিযোগ প্রত্যাহারের জন্য মেয়ের মা বাবাকে সঙ্গে নিয়ে সংশ্লিষ্ট দফতরগুলোতে লিখিত আবেদন করা হয়েছে।

এদিকে অভিযোগকারী তার ভুল বুঝতে পেরে রবিবার (৩০ অক্টোবর) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এসে দাখিলকৃত অভিযোগ প্রত্যাহার করেন।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার তানজিনা শাহরীন বলেন, চৌধুরী তালে হুসেন মিছিল জান একাডেমির প্রধান শিক্ষকের বিরুদ্ধে করা অভিযোগটি প্রত্যাহার করার জন্য আমার বরাবর আবেদন করেছে।

উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল বারী জানান আমি শুনেছি অভিযোগ কারীরা তাদের অভিযোগ প্রত্যাহারের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেছে । আগামীকাল উপজেলা নির্বাহী অফিসারের গঠিত তদন্ত কমিটি বিদ্যালয় সরজমিন পরিদর্শন করবে।