নেত্রকোণার মদনে ব্যবসায়ী দুই ভাইয়ের উপর অতর্কিত হামলা

নেত্রকোণা মদন পৌর শহরের মহিউদ্দিন মার্কেটের ব্যবসায়ী দুই ভাই মিল্টন ও পিয়েলের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় অধিকাংশ ব্যবসায়ী নামাজে চলে গেলে ১২-১৫ অপরিচিত লোক জন দোকানে ডুকে সন্ত্রাসী কায়দায় দুই ভাইকে মারধর করে ছটকে যায়।

আহত মিল্টন মিয়া জানান, বেবি কিং এন্ড ওয়ার ফ্যাশনের মালিক হাবিব তালুকদারের সাথে উচ্চ সাউন্ডে গান বাজানো নিয়ে তর্ক-বির্তক হয়েছিলো। বিষয়টি ঈদের আগেই মহিউদ্দিন মার্কেট ব্যবসায়ী নেতাদের মধ্যস্থতায় নিষ্পত্তি হয়। উচ্চ সাউন্ডে গান না বাজাতে হাবিবকে নিষেধ করা হয়। আমি ধারণা করছি হাবিবের লোকেরাই হয়তো আমাদের আক্রমণ করছে। আমার দোকানে থাকা নগদ ৩ লক্ষ টাকা হামলাকারীরা নিয়ে যায়।

তিনি আরো বলেন, ব্যবসায়ী নেতারা মার্কেটের সিসি ফুটেজ দেখে চিহ্নিত করার চেষ্টা করছে। এ বিষয়ে হাবিব তালুকদারের সাথে মুঠোফোনে বার বার যোগাযোগ করে ও পাওয়া যায়নি।

এ বিষয়ে মহিউদ্দিন মার্কেট বণিক সমিতির সভাপতি মোঃ আল-আমিন তালুকদার জানান, বণিক সমিতি ও মালিক সমিতির সকলকে নিয়ে রাতে মধ্যেই বসে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করে পরবর্তী পদক্ষেপে যাব।

মদন থানার অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান জানান, ঘটনা স্থলে পুলিশ গিয়েছিলো। পরিবেশ এখন শান্ত আছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।