নেত্রকোণার মদনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান ইতি আক্তার ইভা

তফসিল ঘোষণার আগেই, মদন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন চান গাঁও ইউনিয়নের মোছাঃইতি আক্তার (ইভা) ইতিমধ্যে তিনি নিজের প্রার্থীতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই মানসিক প্রস্ততি নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড় পর্য়ন্ত প্রতিনিয়ত গণসংযোগসহ দিন-রাত ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন তিনি।

বৃহস্পতিবার (২১ মার্চ) সৌজন্যে সাক্ষাৎকালে মদন উপজেলা বাসীর নিকট দোয়া আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন তিনি।

সরেজমিনে দেখা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাটে ঘাটে চায়ের দোকানে যেখানেই লোক একত্রে হচ্ছে সেখানেই শুরু হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভব্য প্রার্থীদের আলোচনা কে হচ্ছেন প্রার্থী।

উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওর্য়াড় পর্যায়ের পোস্টার ফেস্টুন, ব্যানার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শিবাদ প্রার্থনা করে চলেছেন ইতি আক্তার ইভা।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইতি আক্তার ইভা বলেন, আমি দীর্ঘ দিন ধরে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আমি মদন উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

জনগন আমার সঙ্গে আছে, আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন মদন উপজেলাবাসি। সর্বোপরি আমি মদন উপজেলার দলীয় নেতাকর্মীসহ সকলের দোয়া, আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগিতা কামনা করছি।