নেত্রকোনার মদনে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আজ ঐতিহাসিক ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে উপজেলা আওয়ামী লীগ।

মদন উপজেলার আওয়ামী লীগের বর্নাঢ্য আয়োজনে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শুক্রবার (২৩ জুন) সকালে উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উওোলণের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধান্জলি নিবেদন করা হয়।

পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস এর সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান তালুকদার শামীম।
আলোচনা সভা বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী
যুব লীগের কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃসাইফুল ইসলাম সাইফ, সাবেক চেয়ারম্যান মোঃ ইফতে খায়রুল আলম আজাদ চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান ও ডেপুটি কমান্ডার মোঃ হেলাল উদ্দিন তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম সাবেক সহ- সভাপতি মোঃ সাইফুল ইসলাম হান্নান, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক কাছু,সাবেক ছাত্র লীগের সভাপতি বাবু বিমান কুমার বৈশ্য,রফিকুল
ইসলাম খোকন, বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীগণ।

পরে দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।