নেত্রকোনার মদনে ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

নেত্রকোণা মদন উপজেলা গোবিন্দশ্রী ইউনিয়নে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত গৃহহীন ২৩ টি অসহায় পরিবারের মাঝে ১ বান্ডিল করে ঢেউটিন ও নগদ প্রতি জনে ৩ হাজার টাকার চেক বিতরণ করেন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া।

সোমবার (২৯ মে) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সামনে ২৩ টি অসহায় ঝড়ে ক্ষতিগ্রস্ত গৃহহীন পরিবারের মাঝে ১ বান্ডিল করে ঢেউটিন ও ৩ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গৃহহীন অসহায় গরীব মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান এ ঢেউটিন ও চেক বিতরণ করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের মাধ্যমে এ ত্রাণ বিতরণের সময় উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল হাসান, গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম খান মামুন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামিউল হায়দার শফি, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ কামরুজ্জামান চৌধুরী ( রফিক) সহ গণ মাধ্যম কর্মীগণ।