নেত্রকোনার মদনে সহায় সম্বলহীনদের এককালীন অনুদান বিতরণ অনু্ষ্ঠান

নেত্রকোনা মদন উপজেলার গোবিন্দশ্রী ও ফতেপুর ইউনিয়নে সহায় সম্বলহীনদের এককালীন অর্থ বিতরণ অনু্ষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এফডিএফ) অর্থ মন্ত্রণালয় ও রেজিলিয়েন্স, এন্ট্রাপ্রেনিওরশীপ এন্ড লাইভলিহুড ইমপ্রোভমেন্ট( আরইএলআই) প্রজেক্ট।

অনুষ্ঠানটি পৃথক পৃথক ভাবে আয়োজন করেন গোবিন্দশ্রী মধ্যপাড়া ও ফতেপুর গ্রাম সমিতি। এতে গোবিন্দশ্রী ও মনিকা পূর্ব পাড়া গ্রাম সমিতি ভুক্তভোগী ছিল ২০৮ জন ও ফতেপুর ইউনিয়নে ভুক্তভোগী সংখ্যা ছিল ২০৩ জন।প্রতিজনে এককালীন অনুদান ৯ হাজার টাকা করে
নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠান ২ টি শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান।
অনুষ্ঠানে উপজেলার নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব চেয়ারপার্সন বোর্ড অব ডিরেক্টর ( এসডি এস) মোঃ আবদুস সামাদ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন ( এস ডি এস) এর আঞ্চলিক পরিচালক মোঃ আবুল হোসেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, ( এসডি এস) জেলা কর্মকর্তা সৈয়দ আল- মামুন।

এ সময় সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা
তরিকুল ইসলাম, মদন পৌর মেয়র মোঃসাইফুল ইসলাম সাইফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান তালুকদার শামীম, ইফতেখারুল আলম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম,গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম খান (মামুন)ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সামিউল হায়দার শফি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেনু সহ গন মাধ্যম কর্মীগন।