নোয়াখালীর চাটখিলে সাংবাদিকদের সম্মানে বিএমএসএফ’র আলোচনা সভা ও ইফতার মাহফিল

নোয়াখালীর চাটখিলে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চাটখিল উপজেলা শাখা। ৯ এপ্রিল (রবিবার) চাটখিল পৌর শহরে মোহাম্মদীয়া মিনি চাইনিজ এন্ড রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বিএমএসএফ চাটখিল উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।

আরো বক্তব্য রাখেন, বিএমএসএফ নোয়াখালী জেলা শাখার সভাপতি তাজুল ইসলাম মানিক ভূঁইয়া, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর, চাটখিল সাংবাদিক ফোরামের সভাপতি আবু তৈয়ব, চাটখিল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদ, চাটখিল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন হোসেন, সিনিয়র সাংবাদিক দিদার উল আলম, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আনিস আহমেদ হানিফ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক সমাচার ও আওয়ার নিউজ এর চাটখিল প্রতিনিধি ইমাম হাসান শাহীন, দৈনিক দেশসেবার চাটখিল প্রতিনিধি রুহুল আমিন, দৈনিক কালবেলার আবুল কালাম, দৈনিক বুলেটিনের চাটখিল প্রতিনিধি আমান উল্লাহসহ চাটখিল উপজেলায় কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া বলেন,সাংবাদিকরা হচ্ছেন সমাজের আয়না এবং জাতির চোখ তাই সাংবাদিকদের দায়িত্ব হচ্ছে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জাতিকে সঠিক তথ্য দেওয়া।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে দোয়া পরিচালনা করেন চাটখিল কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মো. বশির উল্লাহ।