নৌকাই জনগণের মুক্তির পথ : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা হত্যা, দুর্নীতি আর সন্ত্রাসের সঙ্গে জড়িত তারা ঐক্য করেছে। এ দেশের মানুষ তাদের চায় না। তাই বার বার প্রত্যাখ্যান করেছে।

রোববার (১৪ অক্টোবর) বিকেলে মাদারীপুরের শিবচরে ইলিয়াস আহমেদ চৌধুরী ফেরিঘাট এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ দেশের মানুষের উন্নয়ন ও কল্যাণে কাজ করে। এ কারণে বাংলাদেশ আজ বিশ্বব্যাপী উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এ ধারা বজায় রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ‘আপনারা গত নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়েছেন। নৌকা মার্কায় ভোট দিয়ে এই অঞ্চলে প্রত্যেক ছিটে জয়যুক্ত করেছেন। যার ফলে সরকার গঠন করতে পেরেছি এবং সরকারের ধারাবাহিকতা আছে বলে আজ আমরা পদ্মা সেতু নির্মাণ করা শুরু করেছি। আজ সারা দেশের উন্নয়ন চলছে। সব দিক থেকে আমাদের দেশের মানুষ যাতে সুন্দরভাবে বাঁচতে পারে তার ব্যবস্থা করে দিচ্ছি। যারা বড় বড় কথা বলে তারাই আজকে ওই খুনিদের সঙ্গে হাত মিলিয়েছে। ওদেরকে দেশের মানুষ চায় না। আজকে নৌকাই হচ্ছে বাংলাদেশের জনগণের মুক্তির পথ।’ গত নির্বাচনের মতো আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।