নৌকা মার্কায় ভোট চেয়ে যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রীর উঠান বৈঠক

টঙ্গীর হায়দারাবাদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ,ও সহযোগী সংগঠনের উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত জননেত্রী শেখ হাসিনার আস্থাবাজন গাজীপুর -২ আসনের সাংসদ সদস্য যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি কে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষে এলাকা বাসির সাথে মত বিনিময় সভা উঠান বৈঠক ।

গতকাল শনিবার বাদ মাগরিব ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক হাজী মোঃ আবুল কাশেম মেম্বারের সভাপতিত্বে এবং সদস্য সচিব ৩৯ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোঃ শাহিনুর আলম মৃধার পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর -২ আসেন সংসদ সদস্য যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি, পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি, ৪০ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আলহাজ্ব মোঃ আজিজুল রহমান শিরিষ, সাধারণ সম্পাদক, নিউ মেঘনা টেক্সটাইল মেইল লিঃ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ জাহিদ আল মামুন, আওয়ামী লীগ নেতা হাজী মোঃ ইসমাইল হোসেন, হাজী মোঃ রুহুল আমিন,সার্বিক সহযোগিতায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ বশির আলম, পুবাইল থানা আওয়ামী লীগ নেতা মোঃ খোরশেদ আলম, মোঃ হাসানুল বান্না মজু, হাজী মোঃ ইউসুফ মিয়া, মোঃ আলী ইতালী, মোস্তফা কামাল, ৩৯ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক মোঃ মোশারফ হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ রাসেদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রাকিবুল হাসান রাকিব, নাসরিন আক্তার, মনিরা আক্তার প্রমুখ।

এ-সময় এলাকা বাসি ঐক্য বদ্ধ হয়ে আগামী ৭ জানুয়ারী ২০২৪ ইং দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত জননেএী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গাজীপুর -২ আসনের সাংসদ সদস্য যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি কে নৌকা মার্কায় ভোট দিয়ে পঞ্চম বারের মতো জাতীয় সংসদে পাঠাবেন বলে এলাকাবাসী অঙ্গীকার করেন। এলাকা বাসি ঐক্য বদ্ধ হয়ে আরো বলেন আমরা সবাই ঐক্য বদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জাতীয় সংসদে পাঠাবো, আর জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে ফোল মন্ত্রী উপহার দিবেন।

এটাই আমাদের সকলের চাওয়া ও পাওয়া। এসময় গাজীপুর -২ আসনের সাংসদ সদস্য, যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেন আমি আপনাদের সন্তান, আমার পিতা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি এই মাটির সন্তান আপনারা আমার পিতা কে ২ বার এমপি, উপজেলার চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বানিয়েছেন।

এতদিন আপনারা আমাকে ভোট দিতে পারেন নি, দীর্ঘ ১৭ বছর পর আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের মাঝে উপহার হিসেবে এসেছি, আমি আপনাদের কাহারো সন্তান, কাহারো ভাই, আমি কখনো আমার জানা মতে কোন অন্যায় করিনি, গাজীপুরের বিভিন্ন স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসা,শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করেছি, হাজার হাজার লোকের চাকরি দিয়েছি কেউ বলতে পারবেনা চাকরি দিয়ে কারো কাছ থেকে দশ টাকা ঘুষ খেয়েছি, আমি শহীদ আহসান মাস্টারের সন্তান আমার জানামতে আমি কোনদিন কোন অন্যায় কাজ করিনি।

তাই ৭ জানুয়ারী ২০২৪ ইং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আপনাদের সন্তান হিসেবে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। আমি আশা রাখি আপনারা ঐক্যবদ্ধভাবে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জাতীয় সংসদে পাঠাবেন আপনাদের প্রতিনিধিত্ব করার জন্য এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।