নড়াইলে ইজিবাইক চোর ধরতে গিয়ে নিজের মোটরসাইকেল খোয়ালেন মুলিয়ার সাধন বর্মন

নড়াইলে ইজিবাইক চোর ধরতে গিয়ে নিজের মোটরসাইকেল হারালেন মুলিয়ার সাধন নড়াইলে ইজিবাইক চুরি করে পালানোর সময় চোর ধরতে গিয়ে নিজের মোটরসাইকেল খোয়ালেন মুলিয়া গ্রামের সাধন গাইন।

নড়াইল সদর থানার সিংগাশোলপুর গ্রাম থেকে ইজিবাইক চুরি করে মুলিয়া গ্রামের মধ্য দিয়ে সাধনের বাড়ীর পাশ দিয়ে যাওয়ার সময় জানতে পারে ইজিবাইক চুরি করে চোর পালাচ্ছে। সাথে সাথে সাধন নিজের মোটরসাইকেল নিয়ে ইজিবাইককে ধাওয়া করে নড়াইল-যশোর সড়কে নড়াইলের তুলারামপুর তেল পাম্পের নিকট এসে ইজিবাইকের সামনে মোটরসাইকেল আড় করে দিলে চোর চক্রের সদস্য’রা ইজিবাইক থামিয়ে মোটরসাইকেল চালক সাধনকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে ইজিবাইক ফেলে সাধনের ডিসকাভার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। সাধন ওই গ্রামের সন্তশ গাইনের ছেলে
পরবর্তীতে পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ ও পথচারীরা আহত অবস্থায় সাধনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার করে পুলিশ ইজিবাইক থানায় নিয়ে যায়। সাধন গাইন বর্তমানে নড়াইল সদর হাসপাতালে ভর্তি আছে। রোববার (২৪ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত কবির।